বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about তরল স্লিপ রিং এর গঠন এবং কাজের নীতি
ঘটনাবলী
LEAVE A MESSAGE

তরল স্লিপ রিং এর গঠন এবং কাজের নীতি

2021-09-30

Latest company news about তরল স্লিপ রিং এর গঠন এবং কাজের নীতি

 

 

তরল স্লিপ রিং এর অভ্যন্তরীণ অংশে প্রধানত একটি রটার, রোটারের ভিতরে অবস্থিত একটি স্ট্যাটার এবং স্ট্যাটার ঠিক করার জন্য একটি চ্যাসি রয়েছে। তরল স্লিপ রিং গঠন এবং কাজের নীতি নিম্নরূপ: চ্যাসিস, স্টেটার ঘোরানো সহ বিয়ারিং এর মাধ্যমে রটার, ট্রান্সমিশন পোল স্ট্যাটার ঘোরানোর মাধ্যমে প্ল্যাটফর্ম ঘোরানো, সোনার ধাতুপট্টাবৃত পরিবাহী রিংয়ে স্ট্যাটারের মাধ্যমে ইনপুট কেবল সংক্রমণ, স্টেটারের অভ্যন্তরীণ গর্তে সংযোগ এবং বিদ্যুৎ প্রবর্তনের জন্য ।

 

 

যাইহোক, তরল স্লিপ রিং দিয়ে রটার ইনস্টল করার জন্য, অনেক সোনার খাদ ব্রাশ তারের বন্ধনীতে স্থির করা প্রয়োজন।এই ব্রাশ তারগুলি বিদ্যুৎ সরবরাহ এবং পয়েন্ট সিগন্যাল ট্রান্সমিশন অনুধাবন করার জন্য পরিবাহী রিং এর সাথে যোগাযোগ করে এবং স্লাইড করে। উপরন্তু, তরল স্লিপ রিং এর রটারটি একটি সিল করা অ্যালুমিনিয়াম খাদ সিলিন্ডার দিয়ে আচ্ছাদিত, একটি শিল্প সিল্যান্ট দিয়ে বোল্ড এবং সিল করা হয়। তরল স্লিপ রিংয়ের সিল করা অ্যালুমিনিয়াম খাদ সিলিন্ডারে বিদ্যুৎ সংযোগের পাইলগুলি সাজানো হয় এবং এই বিদ্যুৎ সংযোগের পাইলগুলি তারের দ্বারা অ্যালুমিনিয়াম খাদ সিলিন্ডারের সাথে সংযুক্ত থাকে, যাতে তরল স্লিপ রিং বিদ্যুৎ এবং বৈদ্যুতিক সংকেত সংক্রমণ বুঝতে পারে।

 

 

তরল স্লিপ রিং উপাদানগুলির যোগাযোগের উপকরণগুলি মূলত মূল্যবান ধাতু এবং সুপার হার্ড সোনার প্রলেপ দিয়ে চিকিত্সা করা হয়, এবং যোগাযোগের পদ্ধতিটি পারিবারিক ব্রাশ প্লেটিং মাল্টি-পয়েন্ট যোগাযোগ। , ঘর্ষণ টর্কে ছোট, অপারেশনে স্থিতিশীল, পরিধান জীবনে দীর্ঘ, যোগাযোগ প্রতিরোধে ছোট, প্রতিরোধের ওঠানামায় ছোট, ট্রান্সমিশন পারফরম্যান্সে চমৎকার। উপরন্তু, শেল উপাদান অ্যালুমিনিয়াম খাদ দিয়ে তৈরি, যা কেবল শক্তির প্রয়োজনীয়তা পূরণ করে না পরিবাহী রিং, কিন্তু তাড়াতাড়ি তাপ অপচয় করে।বড় স্রোতের মধ্য দিয়ে যাওয়ার সময় তাপ অপচয় বিবেচনা করার প্রয়োজন হয় না একই সময়ে, হাইড্রোলিক স্লিপ রিং অভ্যন্তরীণ শক্তিশালী এবং দুর্বল বৈদ্যুতিক বিচ্ছিন্নতা এবং বিশেষ শিল্ডিং মডিউল গ্রহণ করে, যা পোর্টেবল ক্রেনের জন্য বিদ্যুৎ সরবরাহ এবং বিভিন্ন মাইক্রো উভয়ই প্রেরণ করার জন্য উপযুক্ত। বৈদ্যুতিক নিয়ন্ত্রণ সংকেত। উপরন্তু, হাইড্রোলিক স্লিপ রিং এর ওয়াটার-প্রুফ ডিজাইন আউট-লাইন ওয়াটার-প্রুফ গ্রান গ্রহণ করে, যা পোর্ট, ডক এবং মালবাহী ইয়ার্ডের মতো খারাপ পরিবেশে পোর্টেবল ক্রেনের কাজের অবস্থার জন্য উপযুক্ত। পরিবাহী রিং সমাবেশ ফাঁকা কাঠামো গ্রহণ করে, যা পরিবাহী স্লিপ রিংয়ের মধ্যে সংকুচিত বায়ু, জলবাহী তেল এবং অন্যান্য তরল মাধ্যম প্রেরণের জন্য পোর্ট টায়ার ক্রেনের জন্য সুবিধাজনক।

 

 

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান