বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about অতি-মাইক্রো ইউএভির জন্য বিশেষ স্লিপ রিং
ঘটনাবলী
LEAVE A MESSAGE

অতি-মাইক্রো ইউএভির জন্য বিশেষ স্লিপ রিং

2021-08-20

Latest company news about অতি-মাইক্রো ইউএভির জন্য বিশেষ স্লিপ রিং

 

UAV প্রযুক্তির পরিপক্কতা এবং বিকাশের সাথে সাথে, এর সহজ অপারেশন, কম জমি এবং সাইট সীমা দ্বারা টেক অফের কারণে, স্থিতিশীলতা বিভিন্ন শিল্পের ক্ষেত্রে প্রয়োগের ভাল নিরাপত্তা সুবিধা। কয়েক বছর আগে UAV প্রযুক্তিতে প্রয়োগ করার পর ক্যাপ টাইপ স্লিপ রিং, স্লিপ রিং মার্কেটের ক্যাপের ধরন হঠাৎ করে কয়েকগুণ বৃদ্ধি পায় এবং ছোট আকারের হালকা চালকবিহীন চালক (UAV) প্রয়োজনীয়তা, হালকা স্লিপ রিং ক্যাপ টাইপের সুবিধাগুলি , তাই মাইক্রো স্লিপ রিং স্লিপ রিং বাজারের প্রিয়তম হয়ে ওঠে, অনেক স্লিপ রিং নির্মাতারা উত্পাদন লাইন প্রসারিত করে, বাজারের সুযোগগুলি দখল করে।

 

 

ইউএভি প্ল্যাটফর্মে এইচডি ক্যামেরা এবং অন্যান্য ডিভাইসের সীমাহীন ঘূর্ণন অনুধাবন করার জন্য এবং দক্ষ কৌশলের এবং দ্রুত ক্যাপচারের কাজগুলি করার জন্য, আমরা সাধারণত ইউএভিতে ক্ষুদ্র স্লাইড রিং বা এমএসডিআই এইচডি স্লাইড রিং ব্যবহার করি যাতে এটি যোগাযোগের মতো কাজ করে। এবং পরিবাহিতা, UAV কে আরও বুদ্ধিমান করে তোলে।

 

 

Shenzhen CENO বিশেষভাবে UAV প্ল্যাটফর্মের জন্য একটি CCN সিরিজের ক্ষুদ্রাকৃতির স্লিপ রিং ডিজাইন করেছে, যার বাইরের ব্যাস মাত্র 6.5 মিমি এবং দৈর্ঘ্য 11.9 মিমি, 2 ~ 8 বৈদ্যুতিক সংকেত চ্যানেল এবং 2A এর সর্বোচ্চ সংকেত বর্তমান। , স্থিতিশীলতা এবং সেবা জীবন নিশ্চিত করার জন্য, প্রধানত বেসামরিক এবং বাণিজ্যিক ক্ষেত্রগুলির জন্য। আকারের সিস্টেম দুর্বল নিয়ন্ত্রণ সংকেত, দুর্বল বর্তমান যেমন ভিডিও, নিয়ন্ত্রণ, সেন্সিং, শক্তি, ইথারনেট, কম টর্ক, কম ক্ষতি, রক্ষণাবেক্ষণ মুক্ত এবং অন্যান্য সুবিধার সাথে।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান