বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about স্লিপ রিংগুলি ইউএভির জন্য সমাধান সরবরাহ করে (মানহীন বায়ুবাহী যান)
ঘটনাবলী
LEAVE A MESSAGE

স্লিপ রিংগুলি ইউএভির জন্য সমাধান সরবরাহ করে (মানহীন বায়ুবাহী যান)

2021-06-24

Latest company news about স্লিপ রিংগুলি ইউএভির জন্য সমাধান সরবরাহ করে (মানহীন বায়ুবাহী যান)

 

বিজ্ঞান ও প্রযুক্তির অবিচ্ছিন্ন বিকাশের সাথে সাথে ইউএভির প্রয়োগ খুব সাধারণ হয়ে উঠেছে।দাজিআং ইউএএভের সাফল্য ইউএভিভকে হাজার হাজার পরিবারে নিয়ে এসেছে এবং ইউএএভির রহস্যময় ওড়না উন্মোচন করেছে the বাজারে বিক্রি করা বেশিরভাগ মানবিহীন বিমানের গাড়ি শুটিংয়ের জন্য প্রপস হিসাবে ব্যবহৃত হয়।শ্যুট করার সময় অবিবাহিত বিমানযানের গাড়িগুলি না শুনে ঘোরানো দরকার।ঘোরানো এবং শুটিং করার সময় নিরবচ্ছিন্ন ভিডিও কীভাবে নিশ্চিত করা যায়? এবং স্লিপ রিংটি এখানে আসে।

সর্বশেষ কোম্পানির খবর স্লিপ রিংগুলি ইউএভির জন্য সমাধান সরবরাহ করে (মানহীন বায়ুবাহী যান)  0

 

স্লিপ রিংয়ের কাজটি ঘোরার সময় বর্তমান, চিত্র, সংকেত এবং অন্যান্য ডেটার অবিচ্ছিন্ন সংক্রমণ নিশ্চিত করা।CENO ইলেক্ট্রনিক্স কো, লিমিটেড দ্বারা বিশেষত বিকাশযুক্ত নতুন উচ্চ-রেজোলিউশন পরিবাহী স্লিপ রিংটি বাজারে সমস্ত ধরণের ইউএএস ব্যবহারের জন্য উপযুক্ত।

 

 

এই স্লিপ-রিংটি ইঞ্জিনিয়ারিং প্লাস্টিকের তৈরি, এতে ভাল জারা প্রতিরোধের এবং জলরোধী প্রভাব রয়েছে।অভ্যন্তরীণ কপার রিং ব্রাশ তারের সোনার ধাতব প্রক্রিয়াকরণের সাথে চিকিত্সা করা হয়, যা ঘোরানোর সময় সমস্ত ধরণের ডেটার বিরামহীন সংক্রমণকে পুরোপুরি গ্যারান্টি দিতে পারে।

 

 

স্লিপ রিংগুলির এই সিরিজের বিভিন্ন মাঝারি এবং বহিরাগত ব্যাসের স্পেসিফিকেশন রয়েছে, একই সাথে চিত্র, বর্তমান, অন্যান্য সংকেত ইত্যাদির মতো ডেটা প্রেরণ করতে পারে স্লিপ রিং ইনস্টলেশন মোড optionচ্ছিক ফ্ল্যাঞ্জ ইনস্টলেশন এবং নন-ফ্ল্যাঞ্জ ইনস্টলেশন হতে পারে, এই সিরিজের স্লিপ রিং ছোট চেহারা, যথার্থ নকশা, তার ইনস্টলেশনটি সহজ তা নিশ্চিত করতে পারে তবে তার ব্যবহারের প্রভাবটি প্রথম-শ্রেণীর তা নিশ্চিত করতেও পারে।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান