বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about ভবিষ্যতের 5 জি অ্যাপ্লিকেশনটিতে স্লিপ রিংগুলি
ঘটনাবলী
LEAVE A MESSAGE

ভবিষ্যতের 5 জি অ্যাপ্লিকেশনটিতে স্লিপ রিংগুলি

2020-11-18

Latest company news about ভবিষ্যতের 5 জি অ্যাপ্লিকেশনটিতে স্লিপ রিংগুলি

কোন যুগে মানব প্রযুক্তির বিকাশ নির্বিশেষে স্লিপ রিংটি অদৃশ্য হবে না।এটি 5 জি নেটওয়ার্কের জনপ্রিয়তার পরে গভীরভাবে এবং ব্যাপকভাবে মানুষের জীবনকে প্রভাবিত করবে।

 

 

মৌলিক যোগাযোগের কাজগুলি সরবরাহ করার পাশাপাশি বর্তমান সর্বাধিকতম 5 জি প্রযুক্তি স্লিপ রিং শিল্প সহ বিভিন্ন শিল্পেও গভীরভাবে যাবে।এটি 5 জি নেটওয়ার্কের জনপ্রিয়তার পরে গভীরভাবে এবং ব্যাপকভাবে মানুষের জীবনকে প্রভাবিত করবে।

সর্বশেষ কোম্পানির খবর ভবিষ্যতের 5 জি অ্যাপ্লিকেশনটিতে স্লিপ রিংগুলি  0

 

বাস্তব ভিডিয়ার সাথে যোগাযোগ করে এমন জনপ্রিয় ভিআর / এআর এবং অন্যান্য প্রযুক্তিগুলি প্রথমে আঘাতটি বহন করে।5 জি যুগে এটি ক্লাউড কম্পিউটিংয়ের সাথে গভীরভাবে সংহত হবে এবং গেমস, ক্রীড়া, শিক্ষা, চিকিৎসা, বাড়ি এবং অন্যান্য ক্ষেত্রে প্রয়োগ করা হবে appliedভিআর / এআর স্লিপ রিং এই ক্ষেত্রগুলিতে ব্যবহৃত ভিআর / এআর সরঞ্জাম সহ হাজার হাজার পরিবারে প্রবেশ করবে।CENO থেকে ভিআর / এআর স্লিপ রিংটি একটি সাধারণ সম্মিলিত নির্ভুলতা স্লিপ রিং।বেসিক বর্তমান সার্কিট ছাড়াও, এটি সাধারণত ইউএসবি এবং এইচডিএমআই এইচডি ভিডিও চ্যানেলগুলিকে একীভূত করে।

সর্বশেষ কোম্পানির খবর ভবিষ্যতের 5 জি অ্যাপ্লিকেশনটিতে স্লিপ রিংগুলি  1

ভিআর / এআর ছাড়াও, বুদ্ধিমান উত্পাদন হ'ল ভবিষ্যতের 5 জি প্রযুক্তির জন্য গুরুত্বপূর্ণ অ্যাপ্লিকেশন দৃশ্যের একটি।উত্পাদন শিল্পে ব্যবহৃত বেশিরভাগ স্বয়ংক্রিয় উত্পাদন সরঞ্জামের সিগন্যাল এবং পাওয়ারের সংক্রমণ সমস্যা সমাধানের জন্য স্লিপ রিংগুলির প্রয়োজন।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান