বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about স্লিপ রিং ডিজাইন নীতি - রোলিং টাওয়ার
ঘটনাবলী
LEAVE A MESSAGE

স্লিপ রিং ডিজাইন নীতি - রোলিং টাওয়ার

2024-03-20

Latest company news about স্লিপ রিং ডিজাইন নীতি - রোলিং টাওয়ার

রোলিং ল্যাপ নীতি একটি সাধারণ নকশা নীতি এবং বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এবং স্বয়ংক্রিয় বিজ্ঞান ব্যাপকভাবে ব্যবহৃত হয়।রোলিং ল্যাপ নীতি দুটি উপাদান মধ্যে যোগাযোগ উপলব্ধি করতে একে অপরের সাথে যোগাযোগ করতে দুটি বস্তুর রোলিং একটি পদ্ধতি বোঝায়রোলিং লুপ নীতি বিভিন্ন যান্ত্রিক ডিভাইস, নির্মাণ উপাদান এবং বৈদ্যুতিক সরঞ্জাম নকশা এবং উত্পাদন প্রয়োগ করা যেতে পারে। প্রথমত,CENO প্রায়ই রোলিং টাওয়ার নীতির ডিজাইন এবং স্লিপ রিং উত্পাদন উল্লেখ করে.

 

CENO স্লিপ রিংগুলি যা রোলিং ল্যাপ নীতির উপর ভিত্তি করে ডিজাইন করা হয়েছে, বিশেষত যান্ত্রিক ডিভাইসে বিস্তৃত অ্যাপ্লিকেশন রয়েছে। উদাহরণস্বরূপ ট্রান্সমিশন ডিভাইসটি নিন,স্লিপ রিং দুটি শ্যাফ্ট সংযোগ করতে ব্যবহৃত হয়এই ধরনের সংযোগ পদ্ধতি ঘর্ষণ কমাতে পারে, ট্রান্সমিশন দক্ষতা উন্নত,এবং কর্মক্ষমতা স্থিতিশীল রাখতে উচ্চ নির্ভরযোগ্যতা আছে.

 

ইলেকট্রনিক ডিভাইসগুলির নকশা এবং উত্পাদনে, রোলিং লুপ নীতিটি ব্যাপকভাবে গৃহীত হয়। উদাহরণস্বরূপ, পিসিবিতে অ্যাপ্লিকেশনটি নিন,2pcs বা একাধিক স্তর PCB দৃঢ়ভাবে সংযুক্ত করা যেতে পারে এবং রোলিং লুপ নীতির পদ্ধতির মধ্যে মসৃণভাবে একে অপরের কাছে শক্তি এবং বৈদ্যুতিক সংকেত প্রেরণসংযোগ পদ্ধতি সংযোগে প্রতিরোধ হ্রাস করতে পারে, এবং রাসায়নিক ইলেকট্রনিক স্বয়ংক্রিয় সরঞ্জাম কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্যতা উন্নত করতে পারেন।

 

রোলিং লুপ নীতি ব্যাপকভাবে যান্ত্রিক ডিভাইস এবং ইলেকট্রনিক সরঞ্জাম ইত্যাদিতে প্রয়োগ করা হয়, দুটি উপাদান একে অপরের সাথে যোগাযোগ এবং তাদের দ্বারা লিঙ্ক।ডিভাইসের কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্যতা উন্নত করা যেতে পারে এবং ঘর্ষণ পাশাপাশি কমাতেরোলিং লুপ নীতি প্রয়োগ না শুধুমাত্র ডিভাইসের দক্ষতা এবং স্থিতিশীলতা উন্নত করতে পারে, কিন্তু কাঠামো অংশের লোড বহন ক্ষমতা এবং অ্যান্টি কম্পন উন্নত,পাশাপাশি ইলেকট্রনিক সরঞ্জাম কর্মক্ষমতা এবং সংক্রমণতাই নকশা এবং উত্পাদন প্রক্রিয়া চলাকালীন রোলিং লুপ জয়েন্ট নীতি যুক্তিসঙ্গতভাবে উপস্থাপন করা গুরুত্বপূর্ণ।

 

 

সর্বশেষ কোম্পানির খবর স্লিপ রিং ডিজাইন নীতি - রোলিং টাওয়ার  0

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান