বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about জলরোধী স্লিপ রিং এর গঠন এবং কাজের নীতিমালার ভূমিকা
ঘটনাবলী
LEAVE A MESSAGE

জলরোধী স্লিপ রিং এর গঠন এবং কাজের নীতিমালার ভূমিকা

2021-08-13

Latest company news about জলরোধী স্লিপ রিং এর গঠন এবং কাজের নীতিমালার ভূমিকা

 

 

 

ওয়াটার-স্লিপ রিং এর অভ্যন্তরীণ অংশে প্রধানত একটি রটার, রোটারের ভিতরে অবস্থিত একটি স্ট্যাটার এবং স্ট্যাটার ঠিক করার জন্য একটি চ্যাসি রয়েছে। চ্যাসিসে ইনস্টল করা, স্টেটার ঘোরানো সহ বিয়ারিংয়ের মাধ্যমে রটার, স্ট্যাটার ঘূর্ণন চালানোর জন্য লিভারের মাধ্যমে প্ল্যাটফর্ম ঘোরানো, স্টেটারের মাধ্যমে ইনপুট কেবল ট্রান্সমিশন সোনার ধাতুপট্টাবৃত পরিবাহী রিংয়ে স্টেটারের অভ্যন্তরীণ গর্তের সাথে সংযোগ স্থাপন করে। শক্তি এবং ইনপুট সংকেত।

 

যাইহোক, ওয়াটার-স্লিপ রিং রটার ইনস্টলেশনের জন্য বন্ধনীতে নির্দিষ্ট সংখ্যক সোনার খাদ ব্রাশ তারের প্রয়োজন।এই ব্রাশ তারগুলি বিদ্যুৎ সরবরাহ এবং পয়েন্ট সংকেত সংক্রমণ উপলব্ধি করার জন্য পরিবাহী রিং সঙ্গে স্পর্শ এবং স্লাইড। উপরন্তু, জল-স্লিপ রিং এর রটার একটি সিলযুক্ত অ্যালুমিনিয়াম খাদ সিলিন্ডার দিয়ে আচ্ছাদিত, একটি শিল্প সিল্যান্ট দিয়ে বোল্ড এবং সিল করা হয়। বিদ্যুৎ সরবরাহ সংযোগকারী পাইলগুলির বহুত্ব জল-স্লিপ রিংয়ের সিল করা অ্যালুমিনিয়াম খাদ সিলিন্ডারে সাজানো হয় এবং এই পাওয়ার সাপ্লাই সংযোগকারী পাইলগুলি তারের মাধ্যমে অ্যালুমিনিয়াম খাদ সিলিন্ডারের সাথে সংযুক্ত থাকে, যাতে জল-স্লিপ রিংয়ের শক্তি এবং বৈদ্যুতিক সংকেত প্রেরণ করা যায়।

 

জল-স্লিপ রিং উপাদানগুলির যোগাযোগের উপকরণগুলি প্রধানত মূল্যবান ধাতু এবং সুপার-হার্ড সোনার প্রলেপ, এবং যোগাযোগ মোড হল পারিবারিক ব্রাশ প্লেটিং মাল্টি-পয়েন্ট যোগাযোগ। অতএব, জল স্লিপ রিং নির্ভরযোগ্য যোগাযোগ, ছোট তাপ, ছোট ঘর্ষণ ঘূর্ণন সঁচারক বল , স্থিতিশীল অপারেশন, দীর্ঘ পরিধান-প্রতিরোধী জীবন, ছোট যোগাযোগ প্রতিরোধের, ছোট প্রতিরোধের ওঠানামা এবং চমৎকার সংক্রমণ কর্মক্ষমতা উপরন্তু, শেল উপাদান অ্যালুমিনিয়াম খাদ তৈরি করা হয়, যা শুধুমাত্র পরিবাহী রিং শক্তি প্রয়োজনীয়তা পূরণ করে না, কিন্তু দ্রুত তাপ অপচয়, এবং একটি বড় স্রোত পাস করার সময় তাপ অপচয় বিবেচনা করার প্রয়োজন নেই একই সময়ে, জল-স্লিপ রিং অভ্যন্তরীণ শক্তিশালী এবং দুর্বল বৈদ্যুতিক বিচ্ছিন্নতা এবং বিশেষ রক্ষাকরণ মডিউল গ্রহণ করে, যা পোর্ট টায়ার ক্রেনের জন্য উপযুক্ত, যা উভয় প্রেরণ করে পাওয়ার সাপ্লাই এবং বিভিন্ন মাইক্রো-ইলেকট্রিক কন্ট্রোল সিগন্যাল উপরন্তু, ওয়াটার-স্লিপ রিং এর ওয়াটারপ্রুফ ডিজাইন অফ-লাইন ওয়াটারপ্রুফ গ্রান গ্রহণ করে, যা টি-এর জন্য উপযুক্ততিনি বন্দর, ঘাট, কার্গো ইয়ার্ড, ইত্যাদি কঠোর পরিবেশে পোর্ট টায়ার ক্রেনের কাজ করার শর্তাবলী পরিবাহী স্লিপ রিংগুলির মধ্যে।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান