বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about বায়ুসংক্রান্ত ঘূর্ণমান জয়েন্টটি কীভাবে ব্যবহার করবেন?
ঘটনাবলী
LEAVE A MESSAGE

বায়ুসংক্রান্ত ঘূর্ণমান জয়েন্টটি কীভাবে ব্যবহার করবেন?

2021-01-04

Latest company news about বায়ুসংক্রান্ত ঘূর্ণমান জয়েন্টটি কীভাবে ব্যবহার করবেন?

একটি বায়ুসংক্রান্ত রোটারি জয়েন্ট একটি ঘূর্ণনকারী অবজেক্টের বর্তমান এবং সংকেতগুলি সংযোগ স্থাপন এবং সংক্রমণ করার জন্য দায়ী একটি বৈদ্যুতিক উপাদান u বায়ুসংক্রান্ত জয়েন্টটি শক্তি, তরল চাপ এবং তাই স্থানান্তর করতে ধারাবাহিকভাবে 360 ডিগ্রি ঘোরান। কিছু ডিভাইসগুলিকে সিগন্যাল উত্সগুলিও নিয়ন্ত্রণ করা দরকার যেমন, ফাইবার অপটিক সংকেত এবং উচ্চ-ফ্রিকোয়েন্সি সংকেত, যা বায়ুসংক্রান্ত সংযোগকারীগুলিতে সংহত করা যায়।

 

                                               সর্বশেষ কোম্পানির খবর বায়ুসংক্রান্ত ঘূর্ণমান জয়েন্টটি কীভাবে ব্যবহার করবেন?  0

 

বায়ুসংক্রান্ত ঘূর্ণমান জয়েন্ট ঘূর্ণায়মান বস্তুর সংযোগের জন্য দায়ী।বিদ্যুৎ বা সংকেত সংক্রমণ সরঞ্জামের ঘূর্ণায়মান কেন্দ্রে বায়ুসংক্রান্ত জয়েন্টের মাধ্যমে সঞ্চালিত হয়। বায়ুসংক্রান্ত জয়েন্টটি মূলত ঘূর্ণায়মান অংশ এবং স্থির অংশের সমন্বয়ে গঠিত হয় part স্থির অংশটিকে স্টেটার বলা হয়, এবং ঘোরানো অংশটিকে রটার বলা হয় B কারণ বিভিন্ন ধরণের বায়ুসংক্রান্ত জয়েন্টগুলির বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে, বিভিন্ন ব্যবহার অনুযায়ী বায়ুসংক্রান্ত জয়েন্টগুলি বেছে নেওয়া খুব গুরুত্বপূর্ণ।

 

Ditionতিহ্যবাহী মোটর সংযোগকারীটি কার্বন ব্রাশ, তবে ঘন ঘন রক্ষণাবেক্ষণ এবং সংকেত প্রেরণ করতে না পারার কারণে আরও বেশি সংখ্যক ব্যবহারকারী নির্ভুল পরিবাহী সংযোগকারী নির্বাচন করেন যা কমপ্যাক্ট, ইনস্টল করা সহজ, রক্ষণাবেক্ষণ-মুক্ত এবং সহজেই ব্যবহারযোগ্য এবং এনালগ এবং ডিজিটাল সিগন্যাল সংক্রমণ করতে পারে ।

 

 

বায়ুসংক্রান্ত ঘূর্ণমান যৌথ অপারেটিং সরঞ্জাম:

বায়ুসংক্রান্ত যৌথ সংকুচিত বায়ু, ভ্যাকুয়াম, জলবাহী খাদ, জল, গরম জল, শীতল, বাষ্প এবং অন্যান্য মিডিয়া স্থানান্তর করতে পারে 360 যখন 360 ডিগ্রি ঘোরানো হয়, এটি একই সাথে গ্যাস, শক্তি, সংকেত এবং অন্যান্য মিডিয়া সংক্রমণ করতে পারে For উদাহরণস্বরূপ: বিভিন্ন অ-মানক স্বয়ংক্রিয় সরঞ্জাম, লিথিয়াম ব্যাটারি সরঞ্জাম, মোবাইল ফোন পরীক্ষার সরঞ্জাম, উচ্চ-প্রান্তের মোবাইল ফোন সরঞ্জাম, বিভিন্ন লেজার সরঞ্জাম, লেপ মেশিন, ডায়াফ্রাম আবরণ সরঞ্জাম, নমনীয় প্যাকেজিং ব্যাটারি প্যাকেজিং ফিল্ম সরঞ্জাম, বন্ধন সরঞ্জাম, বন্ধন সরঞ্জাম, বৈদ্যুতিন অর্ধপরিবাহী শিল্প অটোমেশন সরঞ্জাম; ফটো বৈদ্যুতিন ফ্ল্যাট প্যানেল ডিসপ্লে (LIQID স্ফটিক প্রদর্শন / তরল স্ফটিক প্রদর্শন / তরল স্ফটিক প্রদর্শন / জৈব আলো নির্গমনকারী ডায়োড / প্লাজমা প্রদর্শন) শিল্প অটোমেশন সরঞ্জাম, পরীক্ষার সরঞ্জাম, অন্যান্য অটোমেশন অ-মানক পেশাদার সরঞ্জাম।

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান