বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about কিভাবে সঠিকভাবে কার্বন ব্রাশ স্লিপ রিং ব্যবহার করবেন?
ঘটনাবলী
LEAVE A MESSAGE

কিভাবে সঠিকভাবে কার্বন ব্রাশ স্লিপ রিং ব্যবহার করবেন?

2021-04-25

Latest company news about কিভাবে সঠিকভাবে কার্বন ব্রাশ স্লিপ রিং ব্যবহার করবেন?

 

কার্বন ব্রাশগুলি পরিধানের ডিগ্রির পরে প্রতিস্থাপন করা দরকার, তবে কার্বন ব্রাশটি প্রতিস্থাপন করতে হলে সমস্ত কার্বন ব্রাশ একবারে প্রতিস্থাপন করার পরামর্শ দেওয়া হয় f নতুন ব্রাশটি পুরানোটির সাথে মিশ্রিত হলে, বর্তমান বিতরণ হতে পারে অসম।

 

বিভিন্ন ধরণের বৃহত বৈদ্যুতিক ইউনিটের ক্ষেত্রে, স্টপের কারণে কার্বন ব্রাশের প্রতিস্থাপনের ফলে সাধারণ উত্পাদন প্রভাবিত হবে সে ক্ষেত্রে আমরা সাধারণত পরামর্শ দিতে পারি যে প্রতিবার কার্বন ব্রাশের 20% প্রতিস্থাপন করা উচিত, এর 20% একটি মোটরের প্রতিটি ব্রাশ রড I এইভাবে, প্রতিবার প্রতিস্থাপন করতে 1 থেকে 2 সপ্তাহ সময় লাগে।পর্যায়ক্রমে পরিচিতির পরে, বাকী কার্বন ব্রাশগুলি প্রতিস্থাপন করা যেতে পারে।

 

সর্বশেষ কোম্পানির খবর কিভাবে সঠিকভাবে কার্বন ব্রাশ স্লিপ রিং ব্যবহার করবেন?  0

 

যাইহোক, আমাদের অনেক গ্রাহকের দিকে মনোযোগ দেওয়া উচিত, একই মোটরটিতে, কার্বন ব্রাশ প্রতিস্থাপন করার সময়, আমাদের একই ধরণের কার্বন ব্রাশ ব্যবহার করার চেষ্টা করা উচিত, তবে স্বতন্ত্র পরিবহণ মাধ্যমের জন্য বিশেষত কঠিন হলেও - আকারের মোটর, আপনি দুটি কার্বন ব্রাশও ব্যবহার করতে পারেন G জেমিনি ব্রাশগুলি স্লাইডিংয়ে আরও ভাল, তাই স্ফুলিঙ্গ এবং দমন করতে পারে এমন একটি ব্রাশ ব্যবহার করা হয়।

 

প্রতিদিন কার্বন ব্রাশ এবং স্লিপ রিং পরীক্ষা করুন main প্রধান পরিদর্শন আইটেমগুলি নিম্নরূপ।

 

 

১. কার্বন ব্রাশের পরিধানের দৈর্ঘ্য ২ / ৩-এর বেশি হওয়া উচিত নয় যদি ব্রাশটির দৈর্ঘ্যের ২/৩ এর বেশি হয় তবে এটি প্রতিস্থাপন করুন

 

২. যে পরিস্থিতিতে কার্বন ব্রাশটি স্পার্ক হয় না the যখন কার্বন ব্রাশটি স্পার্ক শুরু হয়, তখন কারণ খুঁজে বের করার সাথে সাথে এটি নির্মূল করা প্রয়োজন।

 

৩. কার্বন ব্রাশ স্লিপ রিংয়ের বাইরের দিকে পক্ষপাতিত্ব করে না এবং কার্বন ব্রাশের প্রান্তটি ধসে পড়ে না।

 

4. কার্বন ব্রাশের বিনুনি, ব্রাশ গ্রিপ এবং কার্বন ব্রাশ ভালভাবে সংযুক্ত রয়েছে, কোনও তাপ নেই, ব্রাশের গ্রিপটি স্পর্শ করবে না।

 

৫. কার্বন ব্রাশ যখন কাঁপুন, কাঁপুন এবং ব্রাশের গ্রিপটিতে কোনও তাত্পর্য নেই।

 

Each. প্রতিটি কার্বন ব্রাশের সমানভাবে ভাগ করে নেওয়ার জন্য নিয়মিতভাবে ডিসি ক্ল্যাম্প মিটার ব্যবহার করুন এবং কার্বন ব্রাশটি বেশি গরম হয়ে গেছে কিনা তা পরিমাপ করতে একটি ইনফ্রারেড থার্মোমিটার ব্যবহার করুন।অস্বাভাবিক হলে অবিলম্বে এটি প্রতিস্থাপন করুন।

 

Spring টি বসন্ত চাপ সাধারণ, কোনও বিকৃতি এবং ফ্র্যাকচারের ঘটনা on সাধারণ অবস্থার অধীনে প্রতিটি কার্বন ব্রাশের চাপ অবশ্যই অভিন্ন এবং স্থিতিশীল হতে হবে unit ইউনিটের চাপ সাধারণত 1.1 কেজি ~ 2.5 কেজি এর মধ্যে থাকে এবং কার্বন ব্রাশগুলির মধ্যে অসম চাপের পার্থক্য হওয়া উচিত কম 5% হতে হবে।

 

৮. ব্রাশের গ্রিপ এবং স্লিপ রিংয়ের মধ্যকার দূরত্ব নির্দিষ্ট মান অনুসারে forms জেনারেটর ব্রাশ বন্ধনী এবং স্লিপ রিংয়ের মধ্যে দূরত্ব: 2.5 distance 3 মিমি, প্রধান উত্তেজনা ব্রাশ বন্ধনী এবং স্লিপ রিংয়ের মধ্যে দূরত্ব: 2 ~ 4 মিমি।

 

9. স্লিপ রিংয়ের পৃষ্ঠের কোনও বিবর্ণকরণ, অতিরিক্ত গরম এবং অসম পরিধান।স্লিপ রিংয়ের পৃষ্ঠের তাপমাত্রা 120 এর নীচে হওয়া উচিত।

 

১০. ব্রাশের গ্রিপ এবং ব্রাশের গ্রিপে কোনও ময়লা নেই W যখন স্কেল বেশি হয়, তখন এটি একটি ব্রাশ দিয়ে পরিষ্কার করুন বা সংক্ষেপিত বায়ু দিয়ে মুছে ফেলুন rop কার্বন ব্রাশ স্পার্কের প্রপার্টি, গ্রেড এবং সমন্বয় পদ্ধতি।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান