বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about বড় shাল মেশিনে CENO স্লিপ রিং
ঘটনাবলী
LEAVE A MESSAGE

বড় shাল মেশিনে CENO স্লিপ রিং

2021-09-30

Latest company news about বড় shাল মেশিনে CENO স্লিপ রিং

 

 

শিল্ড মেশিন, পুরো নাম হল পুরো সেকশন টানেল বোরিং মেশিন, একটি মেটাল শেল, শেল মেশিন এবং আনুষঙ্গিক যন্ত্রপাতি দিয়ে সজ্জিত, স্ল্যাগ লাইনের আওতায় মাটি ও মাটির টানেল খননে শিল্ড শেল এবং সেগমেন্ট অ্যাসেম্বলিং, গ্রাউটিং রিইনফোর্সমেন্ট ইত্যাদি, যাতে টানেল সরঞ্জামগুলির বিশেষ নির্মাণের জন্য, পাতাল রেল, রেলওয়ে, হাইওয়ে টানেল ইঞ্জিনিয়ারিং, পৌর, জল এবং বিদ্যুৎ ইত্যাদিতে ieldাল টানেলিং মেশিন ব্যাপকভাবে ব্যবহৃত হয়েছে।

 

Ieldাল মেশিনটি 10 ​​টিরও বেশি অংশে গঠিত, যেমন ছুরি ডিস্ক, শিল্ড বডি, পাইপ পাইসিং মেশিন, সর্পিল মেশিন এবং ট্রলি। তেল ট্যাঙ্ক সিস্টেম, বৈদ্যুতিক মন্ত্রিসভা, এয়ার সংকোচকারী সিস্টেম এবং অন্যান্য প্রাসঙ্গিক সিস্টেমগুলি shাল টানেলিং মেশিন অপারেশন দ্বারা প্রয়োজনীয়।

 

মূল নিয়ন্ত্রণ কক্ষটিও প্ল্যাটফর্ম গাড়ির উপর অবস্থিত, যা পুরো ড্রাইভিং প্রক্রিয়া নিয়ন্ত্রণ করে।শিল্ড মেশিনটি পর্যবেক্ষণ সরঞ্জাম, প্রতি 10 সেকেন্ডে একবার সুনির্দিষ্ট অবস্থান এবং রিয়েল-টাইম ভিডিও পর্যবেক্ষণ সহ সজ্জিত।সমস্ত ড্রাইভিং প্যারামিটার অপটিক্যাল ফাইবারের মাধ্যমে রিয়েল টাইমে প্রধান কন্ট্রোল রুম এবং গ্রাউন্ড মনিটরিং এবং কন্ট্রোল রুমে প্রেরণ করা হয়। icalাল মেশিনে অনিবার্যভাবে ফাইবার স্লিপ রিং ব্যবহার করা হয়বিভিন্ন সিস্টেম উপাদানগুলির মধ্যে ডেটা অপটিক্যাল ফাইবারের মাধ্যমে প্রেরণ করা হয়।অপটিক্যাল ফাইবার স্লিপ রিং ব্যবহার অপটিক্যাল ফাইবারের অস্থাবর জয়েন্টগুলির ক্ষতি এড়াতে পারে এবং ক্রমাগত বা বিরতিহীন অপটিক্যাল ফাইবার ডেটা ট্রান্সমিশন প্রদান করতে পারে। সামগ্রিক যান্ত্রিক কর্মক্ষমতা এবং সিস্টেমের কাজকে সহজতর করা।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান