বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনে CENO স্লিপ রিং অ্যাপ্লিকেশন
ঘটনাবলী
LEAVE A MESSAGE

ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনে CENO স্লিপ রিং অ্যাপ্লিকেশন

2022-07-22

Latest company news about ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনে CENO স্লিপ রিং অ্যাপ্লিকেশন

ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিন ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিন বা ইনজেকশন মেশিন নামেও পরিচিত।এটি হল থার্মোপ্লাস্টিক বা থার্মোসেটিং প্লাস্টিক যা প্লাস্টিক ছাঁচনির্মাণ ছাঁচ ব্যবহার করে প্রধান ছাঁচনির্মাণ সরঞ্জামের বিভিন্ন আকারের প্লাস্টিক পণ্যগুলিতে তৈরি করে।উল্লম্ব, অনুভূমিক, সম্পূর্ণ বৈদ্যুতিক বিভক্ত।ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিন প্লাস্টিককে গরম করে, গলিত প্লাস্টিকের উপর উচ্চ চাপ প্রয়োগ করে যাতে এটি অঙ্কুর হয়ে যায় এবং ছাঁচের গহ্বরটি পূরণ করে।

যখন ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিন কাজ করে, প্লাস্টিকের উপাদানটি প্রতিষ্ঠিত সেটিং পদ্ধতি অনুসারে ইনজেকশন গর্তের মাধ্যমে ছাঁচের গহ্বরে ইনজেকশন করা হয় এবং ছাঁচটি ঘোরানো দরকার।ছাঁচে তাপমাত্রা সংকেত ইনজেকশন এবং শীতল করার সময় নিয়ন্ত্রণ ব্যবস্থায় প্রেরণ করা দরকার এবং রিয়েল-টাইম মনিটরিং ডেটা প্লাস্টিক পণ্যগুলির দুর্দান্ত গুণমান নিশ্চিত করতে পারে।ছাঁচের শক্তি এবং সংকেত সংক্রমণ উপলব্ধি করার জন্য, স্থির বিয়ারিং অংশ এবং ঘূর্ণায়মান অংশকে একটি পরিবাহী স্লিপ রিং দিয়ে সংযুক্ত করতে হবে।

সর্বশেষ কোম্পানির খবর ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনে CENO স্লিপ রিং অ্যাপ্লিকেশন  0

ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনের ইলেক্ট্রোমেকানিকাল সিস্টেমে, পরিবাহী স্লিপ রিংকে উচ্চ তাপমাত্রা প্রতিরোধের এবং জলরোধী বৈশিষ্ট্যগুলিও পূরণ করতে হবে।

স্লিপ রিং শেলের অংশ, পাওয়ার তার এবং সিগন্যাল তারগুলি উচ্চ তাপমাত্রার কাজের পরিস্থিতিতে প্রভাবিত হওয়া থেকে রক্ষা করা উচিত।উচ্চ-নির্ভুলতা সিলিং কাঠামো প্রক্রিয়াকরণের সময় তরল স্প্ল্যাশিং প্রতিরোধ করতে পারে।

CENO ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনের জন্য বিশেষ স্লিপ রিং তৈরি এবং উত্পাদিত করেছে, যা কেবলমাত্র ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনের উচ্চ তাপমাত্রা এবং জল প্রতিরোধের কাজের শর্ত পূরণ করে না, তবে সিস্টেমের অভ্যন্তরীণ স্থান বাঁচাতে ফ্ল্যাট ডিস্ক কাঠামোর স্কিমও গ্রহণ করে এবং পরিপক্ক হয়েছে। ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিন অ্যাপ্লিকেশন অভিজ্ঞতা.

সর্বশেষ কোম্পানির খবর ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনে CENO স্লিপ রিং অ্যাপ্লিকেশন  1

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান