বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about ইথারনেট সিগন্যাল সহ সিএনও রাডার স্লিপ রিং
ঘটনাবলী
LEAVE A MESSAGE

ইথারনেট সিগন্যাল সহ সিএনও রাডার স্লিপ রিং

2023-12-12

Latest company news about ইথারনেট সিগন্যাল সহ সিএনও রাডার স্লিপ রিং

ECN042-04P5-02P3-02P2-04S-02EM ইথারনেট সিগন্যালের সার্কিট সহ CENO নতুন পণ্য, যা রাডার অ্যান্টেনার জন্য ডিজাইন করা হয়েছে।সিএনও পণ্যগুলির মধ্যে ইন্টিগ্রেটেড সিগন্যাল স্লিপ রিংগুলির একটি বড় উত্পাদন পরিমাণ রয়েছে. এই ধরনের স্লিপ রিং বিভিন্ন শিল্প এবং মানুষের দৈনন্দিন জীবনে ব্যাপকভাবে প্রয়োগ করা হয়। একটি রেডিও সনাক্তকরণ সরঞ্জাম হিসাবে, রাডার CENO স্লিপ রিং প্রধান অ্যাপ্লিকেশন এক। বেসামরিক ক্ষেত্রে,স্লিপ রিং জাহাজে লাগানো হয় ।, বিমান এবং আবহাওয়া পূর্বাভাসের জন্য এবং বিভিন্ন অ্যাপ্লিকেশন দৃশ্য অনুযায়ী স্লিপ রিং নির্বাচন করুন।CENO অনেক ধরনের স্লিপ রিং ডিজাইন করে এবং সিভিল ফিল্ড রাডার সিস্টেমের জন্য সমাধান প্রদান করে. CENO স্ট্যান্ডার্ড থ্রু-হোল স্লিপ রিং এই চাহিদা পূরণ করতে পারে, ECN সিরিজ স্লিপ রিং ECN042-04P5-02P3-02P2-04S-02EM হিসাবে প্রতিনিধিত্বমূলক মডেল।

 

উপরন্তু, স্ট্যান্ডার্ড মাধ্যমে গর্ত স্লিপ রিং উচ্চ খরচ কার্যকারিতা সঙ্গে ক্লাসিক পণ্য।কিছু স্লিপ রিং কাস্টমাইজড এবং উচ্চ শেষ রাডার সিস্টেমের জন্য তথ্য এবং সংকেত সমন্বিত সার্কিট করা উচিতসাম্প্রতিক বছরগুলিতে রাডার এবং বৈদ্যুতিক কম্পিউটার প্রযুক্তির সংহতকরণের সাথে সাথে, স্লিপ রিংগুলি যা 100M / 1000M ইথারনেট সংকেত প্রেরণ করতে পারে তা সর্বব্যাপী।CENO ইন্টিগ্রেটেড সিগন্যাল স্লিপ রিং বিভিন্ন বিশেষ অ্যাপ্লিকেশন হিসাবে ডিজাইন এবং কাস্টমাইজ করা যাবে.

 

উচ্চ ফ্রিকোয়েন্সি স্লিপ রিং (প্রায়শই আরএফ রোটারি জয়েন্ট বলা হয়) কিছু বড় রাডার সিস্টেমের একটি মূল উপাদান যা উচ্চতর ডেটা ক্ষমতা প্রয়োজন, এবং সংকেত এবং ডেটা প্রেরণ করা সহজ।CENO ইন্টিগ্রেটেড আরএফ রোটারি জয়েন্ট সিরিজ এবং ইন্টিগ্রেটেড সিগন্যাল স্লিপ রিং সিরিজ উচ্চ-শেষ পণ্য এবং অধিকাংশ পরামিতি বিস্তারিত প্রয়োজনীয়তা কাস্টমাইজ করা হয়, তারা CENO গ্রাহকদের মধ্যে ভালভাবে গৃহীত হয়।

 

 

সর্বশেষ কোম্পানির খবর ইথারনেট সিগন্যাল সহ সিএনও রাডার স্লিপ রিং  0

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান