বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about সিএনও নতুন প্রোফাই-নেট স্লিপ রিং এবং ইথারনেট সিগন্যাল স্লিপ রিং
ঘটনাবলী
LEAVE A MESSAGE

সিএনও নতুন প্রোফাই-নেট স্লিপ রিং এবং ইথারনেট সিগন্যাল স্লিপ রিং

2023-12-14

Latest company news about সিএনও নতুন প্রোফাই-নেট স্লিপ রিং এবং ইথারনেট সিগন্যাল স্লিপ রিং

প্রোফাই-নেট ইথারনেট একটি ইথারনেট প্রযুক্তি যা স্বয়ংক্রিয় শিল্প নিয়ন্ত্রণের ক্ষেত্রে প্রয়োগ করা হয়। এটি বাণিজ্যিক ইথারনেটের সাথে প্রযুক্তিগতভাবে সামঞ্জস্যপূর্ণ।CENO গ্রাহকদের দেওয়া প্রতিক্রিয়া অনুযায়ী, প্রোফাই-নেট স্লিপ রিং এবং ইথারনেট সিগন্যাল স্লিপ রিং এর অ্যাপ্লিকেশন আসলে সম্পূর্ণ ভিন্ন।শিল্প পরিবেশের চাহিদা উপাদান নির্বাচন পরিপ্রেক্ষিতে পূরণ করা উচিত, পণ্যের কঠোরতা, সময়ের মধ্যে পারফরম্যান্স, প্রয়োগযোগ্যতা, ইন্টারঅপারিবিলিটি, নির্ভরযোগ্যতা, বিরোধী হস্তক্ষেপ এবং অন্তর্নিহিত নিরাপত্তা।

সিএনও ইলেকট্রনিক ইন্ডাস্ট্রিয়াল ইথারনেট ট্রান্সমিশনের জন্য প্রোফাই-নেট স্লিপ রিং বা ইথারনেট স্লিপ রিং ডিজাইন এবং উত্পাদন করে এবং সার্কোস III, পাওয়ারলিংক, প্রোফাইনেট, ইথারক্যাট, ইথারনেট / আইপি,মোডবাস/টিসিপি এবং অন্যান্য প্রোটোকল, যা ঘূর্ণন সংযুক্ত সিস্টেমের উপাদানগুলির মধ্যে শিল্প ইথারনেট সিগন্যাল ট্রান্সমিশনের জন্য একটি উপযুক্ত প্রযুক্তিগত সমাধান সরবরাহ করে।

CENO কাস্টমাইজড ডিজাইন, উচ্চ মানের উত্পাদন, এবং উন্নত উত্পাদন প্রযুক্তি স্ট্যান্ডার্ড পণ্যগুলির পারফরম্যান্স স্তর অতিক্রম করে।অভিজ্ঞ সিএনও গবেষণা ও উন্নয়ন প্রযুক্তিগত দল গ্রাহকদের নির্দিষ্ট চাহিদা বোঝার পরে ব্যয়-কার্যকর সমাধান প্রদান করবে.

 

 

সর্বশেষ কোম্পানির খবর সিএনও নতুন প্রোফাই-নেট স্লিপ রিং এবং ইথারনেট সিগন্যাল স্লিপ রিং  0

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান