বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about CENO ইন্টিগ্রেটেড স্লিপ রিং রোবটের জন্য প্রযোজ্য
ঘটনাবলী
LEAVE A MESSAGE

CENO ইন্টিগ্রেটেড স্লিপ রিং রোবটের জন্য প্রযোজ্য

2023-11-14

Latest company news about CENO ইন্টিগ্রেটেড স্লিপ রিং রোবটের জন্য প্রযোজ্য

CENO ইন্টিগ্রেটেড স্লিপ রিং ব্যাপকভাবে শিল্প এবং আধুনিক কৃষি যন্ত্রপাতি ব্যবহার করা হয়। একটি স্ট্রবেরি পিকার বা চেরি টমেটো পিকারের উদাহরণ নিন। বড় এবং ছোট উভয় মেশিন আছে,এবং বড় মেশিনগুলি বেশিরভাগ বড় খামারে ব্যবহৃত হয়.

 

বড় আকারের জৈবিক প্রজননে, বড় ফলের পিকিং মেশিন ব্যবহার করা হবে। কারণ স্ট্রবেরি ফল তুলনামূলকভাবে ছোট, ম্যানুয়াল পিকিং সময় ব্যয়বহুল এবং শ্রমসাধ্য।যাতে দক্ষতার সাথে এবং দ্রুত স্ট্রবেরি সংগ্রহ করা যায়, কিছু মানুষ বিশেষভাবে বেরি পিকিং মেশিন উদ্ভাবন করেছে, যা একযোগে বেরি 6 সারি বাছাই করতে পারেন। মেশিনের প্রতিটি সারি বিভিন্ন যান্ত্রিক বাহু আছে,যা বেরি সংগ্রহের জন্যও মূল উপাদানএই উপাদানটিতে একাধিক ঘোরানো জয়েন্ট জড়িত রয়েছে এবং এই জয়েন্টগুলি একাধিক ঘোরানোর সময় ক্ষতি ছাড়াই শুরু থেকে শেষ পর্যন্ত বিভিন্ন সংকেত স্থানান্তর করতে পারে,যেখানে স্লিপ রিং একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে.

 

যেমনটি আমরা সকলেই জানি, স্ট্রবেরি বিভিন্ন সময়ে পাকা হয়, তাদের মধ্যে অনেকগুলি লাল এবং সাদা হয়, তাই সংগ্রহের সময় তাদের নির্বাচন করা দরকার। স্লিপ রিং ভিডিও সংকেতগুলি ভালভাবে প্রেরণ করে এই সমস্যাটি সমাধান করে।যান্ত্রিক বাহু এগিয়ে এবং পিছনে সঞ্চালিত, বাম এবং ডান কোন মৃত কোণ ছাড়া, স্ট্রবেরি পিকিং খুব সহজ করে তোলে. শুধু পাকা স্ট্রবেরি অবস্থান সরানো এবং এটি কাটা.

ছোট স্ট্রবেরি হার্ভেস্টার ছোট স্কেল স্ট্রবেরি ক্ষেত্র ব্যবহার করা হয়, এবং নীতি উপরে বড় স্ট্রবেরি হার্ভেস্টারের যান্ত্রিক বাহু অনুরূপ,ভিডিও সংকেত প্রেরণের জন্য স্লিপ রিং ব্যবহার করে, বৈদ্যুতিক শক্তি এবং বিভিন্ন সংকেত।

সিনোর স্লিপ রিং বিভিন্ন স্বয়ংক্রিয় ডিভাইসে ব্যাপকভাবে ব্যবহৃত হয়, যেমন যান্ত্রিক অস্ত্র, কৃষি ও শিল্প সরঞ্জামও।

 

সর্বশেষ কোম্পানির খবর CENO ইন্টিগ্রেটেড স্লিপ রিং রোবটের জন্য প্রযোজ্য  0

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান