বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about উইন্ড টারবাইন স্লিপ রিং প্রয়োগ
ঘটনাবলী
LEAVE A MESSAGE

উইন্ড টারবাইন স্লিপ রিং প্রয়োগ

2021-06-29

Latest company news about উইন্ড টারবাইন স্লিপ রিং প্রয়োগ

 

 

সাধারণভাবে, বায়ু টারবাইন পরিষেবা জীবন 20 বছর পৌঁছাতে পারে।বায়ু টারবাইন দীর্ঘ পরিষেবা সময় সঙ্গে, পুরো জেনারেটর সিস্টেম অনিবার্যভাবে বয়স্ক হিসাবে প্রদর্শিত হবে।এবং রক্ষণাবেক্ষণের কাজের জন্য প্রয়োজনীয় কারিগরি কর্মীদের অভাবে, কীভাবে রক্ষণাবেক্ষণের অসুবিধা হ্রাস করতে হবে এবং আরও সঠিক এবং কার্যকর সমাধান খুঁজে পাবেন? পরিপক্ক স্লিপ রিং প্রযুক্তি নিঃসন্দেহে এই সমস্যার সমাধানের মূল চাবিকাঠি।

 

সর্বশেষ কোম্পানির খবর উইন্ড টারবাইন স্লিপ রিং প্রয়োগ  0

 

বায়ু শক্তি ব্যবস্থায়, একটি ছোট শরীর হিসাবে ফাইবার ব্রাশ স্লিপ রিং, একটি দুর্দান্ত পণ্যর ভূমিকা এবং বায়ু টারবাইনগুলির মোট ব্যয় শুধুমাত্র তুচ্ছ অংশের একটি ছোট অংশ দখল করে, তবে এটি পরিচালনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে পুরো যন্ত্রপাতি।

 

 

 

স্লিপ রিংগুলি বায়ু টারবাইনটির ইঞ্জিন কক্ষ জুড়ে ইনস্টল করা আছে।পরিবর্তনশীল শক্তি ও নিয়ন্ত্রণের জন্য প্রয়োজনীয় বৈদ্যুতিক সংকেত এবং পর্যাপ্ত শক্তি সরবরাহ করার জন্য তাদের সাধারণ ভূমিকা হ'ল, আবর্তিত ইন্টারফেসের মাধ্যমে বৈদ্যুতিক শক্তি এবং সংকেত প্রেরণ করা this এই ভিত্তিতে, স্লিপ রিংয়ের আবর্তিত ইন্টারফেসের মাধ্যমে বৈদ্যুতিক সংকেত এবং শক্তি সংক্রমণ করা হয় স্লিপ রিংয়ের স্লিপ বৈদ্যুতিক শক ব্যবহার করে সমাবেশ the একই সময়ে, যোগাযোগ ব্রাশটি ঘোরানো স্লিপ রিংটিতে ঘূর্ণায়মান হয় এবং ঘোরানোর প্রক্রিয়া চলাকালীন যোগাযোগের পৃষ্ঠের সাথে নিরবচ্ছিন্ন যোগাযোগ রাখে।

 

 

 

সিএনও ফাইবার ব্রাশ স্লিপ-রিং অন্তর্বর্তী রক্ষণাবেক্ষণ ব্যতীত কমপক্ষে 100 মিলিয়ন বিপ্লবগুলির একটি জীবনযুক্ত একটি বায়ু টারবাইন সরবরাহ করে যার অর্থ প্রযুক্তিবিদরা কেবলমাত্র 20 বছরের বায়ু টারবাইন পরিচালনার সময় স্লিপ-রিংটি প্রতিস্থাপন করতে পারে। এর সাথে নির্ভরযোগ্য সামরিক গুণমান এবং উন্নত প্রযুক্তি, সিএনও ফাইবার ব্রাশ স্লিপ রিংগুলি তৈরি করে যা বায়ু টারবাইন অ্যাপ্লিকেশনগুলির জন্য পুরোপুরি উপযুক্ত।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান