বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about ঘূর্ণিত দরজা স্লিপ রিং বিশ্লেষণ
ঘটনাবলী
LEAVE A MESSAGE

ঘূর্ণিত দরজা স্লিপ রিং বিশ্লেষণ

2021-09-17

Latest company news about ঘূর্ণিত দরজা স্লিপ রিং বিশ্লেষণ

 

ঘোরানো দরজার স্লিপ রিং বৈদ্যুতিক যোগাযোগ স্লাইডিং সংযোগের আবেদন ক্ষেত্রের অন্তর্গত।ইমেজ, ডেটা সিগন্যাল এবং দুটি আপেক্ষিক ঘূর্ণন পদ্ধতির পাওয়ার ট্রান্সমিশন উপলব্ধি করার জন্য এটি একটি সুনির্দিষ্ট পাওয়ার ট্রান্সমিশন ডিভাইস।

 

ঘূর্ণায়মান দরজা বাতাসের প্রতিরোধ ক্ষমতা বাড়ায়, শীতাতপ নিয়ন্ত্রণ শক্তি হ্রাস করে, বায়ুপ্রবাহকে বিচ্ছিন্ন করে, শক্তি সংরক্ষণ করে সর্বোত্তম পছন্দ। ক্লাব, হোটেল, অফিস ভবন এবং বড় বিল্ডিং। ফাংশন অনুযায়ী ঘূর্ণায়মান দরজা ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয়ভাবে বিভক্ত করা যেতে পারে, প্রকার অনুযায়ী দুই উইং ঘূর্ণায়মান দরজা, তিন ডানা ঘূর্ণায়মান দরজা, চার ডানা ঘোরানো দরজা, রিং কলাম ঘূর্ণন দরজা এবং স্ফটিক ঘূর্ণন দরজা।

 

ঘোরানো দরজা জন্য বিশেষ স্লিপ রিং: ডিস্ক স্লিপ রিং ডিস্ক স্লিপ রিং আকারে ছোট, ইনস্টল করা সহজ এবং ঘূর্ণায়মান দরজাগুলিতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। ঘোরানো দরজা বিভিন্ন দরজার সুবিধাগুলিকে একত্রিত করে এবং তাদের প্রশস্ত এবং উচ্চ-শৈলীর নকশা একটি বিলাসবহুল পরিবেশ তৈরি করে , যা ভবনের সর্বোচ্চ শৈলী। ঘূর্ণায়মান দরজার জন্য বিশেষ স্লিপ রিং একটানা ২ hours ঘণ্টা ঘুরতে পারে। ঘোরানো দরজার পাশ দিয়ে যখন মানুষ যায় তখন দরজা খুলুন এবং বন্ধ করুন, তাই পরিবাহী স্লিপ রিংটি ঘূর্ণায়মান দরজায় খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 

ঘূর্ণায়মান দরজাগুলির জন্য বিশেষ স্লিপ রিংগুলি বিভিন্ন স্পেসিফিকেশন এবং বিভিন্ন ধরনের ঘূর্ণায়মান দরজা অনুসারে বিকশিত হয়। টার্নস্টাইল নির্মাতাদের সাথে কাজ করার অভিজ্ঞতার বছর ধরে, আমরা বিভিন্ন স্পেসিফিকেশনের টার্নস্টাইলের জন্য বিভিন্ন ধরণের স্লিপ রিং সমাধান প্রদান করেছি।

 

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান