বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about ঘূর্ণিত দরজা স্লিপ রিং বিশ্লেষণ
ঘটনাবলী
LEAVE A MESSAGE

ঘূর্ণিত দরজা স্লিপ রিং বিশ্লেষণ

2020-12-22

Latest company news about ঘূর্ণিত দরজা স্লিপ রিং বিশ্লেষণ

ঘোরানো দরজার স্লিপ রিংটি বৈদ্যুতিক যোগাযোগের স্লাইডিং সংযোগের অ্যাপ্লিকেশন ক্ষেত্রের অন্তর্ভুক্ত।এটি দুটি আপেক্ষিক আবর্তন প্রক্রিয়াটির চিত্র, ডেটা সিগন্যাল এবং পাওয়ার ট্রান্সমিশন অনুধাবন করার জন্য একটি যথাযথ পাওয়ার ট্রান্সমিশন ডিভাইস un এটি বিশেষত সীমাহীন অবিচ্ছিন্ন ঘূর্ণনের জন্য উপযুক্ত যেখানে শক্তি বা ডেটা একটি নির্দিষ্ট অবস্থান থেকে আবর্তিত অবস্থানে স্থানান্তরিত করা দরকার।

 

                                         সর্বশেষ কোম্পানির খবর ঘূর্ণিত দরজা স্লিপ রিং বিশ্লেষণ  0

 

ঘূর্ণায়মান দরজা বায়ু প্রতিরোধ ক্ষমতা বাড়ায়, শীতাতপনিয়ন্ত্রণ শক্তি খরচ হ্রাস করে, বায়ুপ্রবাহকে পৃথক করে, সবচেয়ে ভাল পছন্দ শক্তি সঞ্চয় করে R ঘূর্ণায়মান দরজা হোটেল, বিমানবন্দর, বড় শপিংমল, হাসপাতাল, ব্যবসায়ের প্রবেশ ও প্রস্থান ব্যবস্থার জন্য সবচেয়ে উপযুক্ত are ক্লাব, হোটেল, অফিস ভবন এবং বড় বড় বিল্ডিংগুলি। ক্রম অনুযায়ী দরজাটি ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয়ভাবে বিভক্ত করা যায়, প্রকার অনুসারে দুটি ডানা ঘূর্ণায়মান দরজা, তিনটি ডানা ঘূর্ণায়মান দরজা, চারটি ডানা ঘূর্ণায়মান দরজা, রিং কলাম ঘোরানো যায় দরজা এবং স্ফটিক ঘূর্ণিত দরজা।

 

 

ঘূর্ণায়মান দরজার জন্য বিশেষ স্লিপ রিং: ডিস্ক স্লিপ রিং isc ডিস্ক স্লিপ রিংটি আকারে ছোট, ইনস্টল করা সহজ এবং ঘূর্ণায়মান দরজাগুলিতে বহুল ব্যবহৃত হয় R যা বিল্ডিংয়ের সর্বোচ্চ স্টাইল rev লোকেরা যখন ঘূর্ণায়মান দরজাটি দিয়ে যায় তখন দরজাটি খুলুন এবং বন্ধ করুন, সুতরাং পরিবাহী স্লিপ রিংটি ঘূর্ণায়মান দরজার ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 

 

ঘূর্ণায়মান দরজাগুলির জন্য বিশেষ স্লিপ রিংগুলি বিভিন্ন স্পেসিফিকেশন এবং বিভিন্ন ধরণের ঘূর্ণমান দরজা অনুসারে বিকশিত হয় turns টার্নস্টাইল নির্মাতাদের সাথে কাজ করার অভিজ্ঞতা বছরের কয়েক বছর ধরে, আমরা বিভিন্ন স্পেসিফিকেশনের টার্নস্টাইলগুলির জন্য বিভিন্ন স্লিপ রিং সলিউশন সরবরাহ করেছি।

 

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান