বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about এসি জেনারেটরের স্লিপ রিং
ঘটনাবলী
LEAVE A MESSAGE

এসি জেনারেটরের স্লিপ রিং

2024-03-22

Latest company news about এসি জেনারেটরের স্লিপ রিং

সিএনও অনেক ধরণের পরিবাহী স্লিপ রিং তৈরি করেছে যা এসি মোটরগুলিতে ব্যবহৃত হয়, এটিকে প্রায়শই এসি স্লিপ রিং বলা হয়।

 

তাই আমরা আপনার জন্য এসি মোটর উপাদান এবং কাজ নীতি পরিচয় করিয়ে. এসি মোটর stator পাশ এবং ঘূর্ণক পাশ গঠিত হয়, এবং এসি মোটর দুটি ধরনের আছেঃসিঙ্ক্রোনিক এসি মোটর এবং ইন্ডাকশন মোটর. উভয় মোটর স্টেটর সাইড উইন্ডিং মাধ্যমে বিকল্প বর্তমান পাস করে একটি ঘূর্ণন চৌম্বক ক্ষেত্র উৎপন্ন।সিঙ্ক্রোনিক এসি মোটরের রোটার উইন্ডিং সাধারণত একটি উত্তেজক t প্রয়োজন যা ধ্রুবক বর্তমান সরবরাহ করে.

 

লোডের আকার যাই হোক না কেন, একটি সিঙ্ক্রোন মোটরের রোটারের গতি সর্বদা ঘোরানো চৌম্বক ক্ষেত্রের গতির সাথে একই হয়, তাই এই গতিকে সিঙ্ক্রোন গতি বলা হয়।,এটি শুধুমাত্র পাওয়ার সাপ্লাই ফ্রিকোয়েন্সি উপর নির্ভর করে। যে মেলে কাজ নীতি এবং পদ্ধতি CENO স্লিপ রিং।

 

এসিতে স্লিপ রিংয়ের ভূমিকা কী? - এই স্লিপ রিংগুলির প্রধান ফাংশন হল একটি রিং রোডে বৈদ্যুতিক শক্তি প্রেরণ করা যা বিশ্রামের সময় এবং বিশেষত এসি মোটরকে সরানো বা ঘোরানো করতে পারে।কন্টাক্ট ব্রাশের জন্য, কার্টন ব্রাশটি স্লিপ রিংয়ের সাথে সংযুক্ত থাকে। এটি স্লিপ রিং থেকে প্রাপ্ত স্রোতগুলিকে সার্কিটগুলিতে প্রেরণ করতে সহায়তা করে যা মেশিনগুলিকে স্থিতিশীলভাবে কাজ করে।

 

এসি স্লিপ রিং এর প্রধান উদ্দেশ্য - এসি স্লিপ রিং এর উচ্চ কার্যকারিতা রয়েছে, ধোঁয়া, গন্ধ, পরিবেশ দূষণ এবং কম শব্দ সৃষ্টি করে না। এর সুপার সুবিধার কারণে,এটি শিল্প ও কৃষি উৎপাদনের মতো বিভিন্ন ক্ষেত্রে জনপ্রিয়।, বাণিজ্যিক, গৃহস্থালী যন্ত্রপাতি, পরিবহন, গৃহস্থালী যন্ত্রপাতি এবং চিকিৎসা বৈদ্যুতিক সরঞ্জাম ইত্যাদি,

 

সর্বশেষ কোম্পানির খবর এসি জেনারেটরের স্লিপ রিং  0

 

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান