বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
মামলা
>
CENO Electronics Technology Co.,Ltd latest company case about মনিটরিং সহ সিএনও ফায়ার ইস্কেলেটর স্লিপ রিং
ঘটনাবলী
LEAVE A MESSAGE

মনিটরিং সহ সিএনও ফায়ার ইস্কেলেটর স্লিপ রিং

2024-01-15

latest company case about মনিটরিং সহ সিএনও ফায়ার ইস্কেলেটর স্লিপ রিং

যেমনটি আমরা জানি যে, ইস্কেলেটার একটি চলমান সিঁড়ি যা একটি মোটর দ্বারা চালিত অবিরামভাবে ঘূর্ণমান সিঁড়িগুলির একটি বেল্ট নিয়ে গঠিত, যা একটি পাবলিক বিল্ডিংয়ের তলগুলির মধ্যে মানুষকে পরিবহন করে।একটি স্লাইপ রিং একটি মূল এবং গুরুত্বপূর্ণ উপাদান, ক্রমাগত ঘোরানো এবং বৈদ্যুতিক শক্তি, সংকেত বা তথ্য ইত্যাদি স্থানান্তর, যখন তারের বা পাইপ entanglement কারণ ছাড়া স্থিতিশীল ঘোরাতে সরঞ্জাম রাখা।

 

অগ্নিনির্বাপক এস্কেলেটারের প্রয়োজনীয়তা এবং স্লিপ রিংয়ের বৈশিষ্ট্য অনুসারে, স্লিপ রিং অগ্নিনির্বাপক এস্কেলেটারের অপারেশনের সময় নিম্নলিখিত ফাংশনগুলি অর্জন করতে পারে।উদাহরণস্বরূপ CENO এর সাম্প্রতিক মামলাটি নেওয়া যাকঅগ্নিনির্বাপক ইস্কেলেশনের ব্যবহারে আলো, ক্যামেরা, নজরদারি সরঞ্জাম এবং অন্যান্য বৈদ্যুতিক যন্ত্রপাতি সরবরাহের জন্য বিদ্যুৎ প্রয়োজন।

 

প্রথমত, বৈদ্যুতিক শক্তি এবং তথ্য প্রেরণঃ স্লিপ রিং স্থির অংশ থেকে চলন্ত অংশে শক্তি স্থানান্তর,ক্যাবল জড়িয়ে পড়ার কারণ ছাড়াই এটিকে অবিচ্ছিন্নভাবে অবাধে ঘুরতে দেয়.

 

দ্বিতীয়ত, সিগন্যাল ট্রান্সমিশনঃ যখন ক্যামেরা,গ্যাস সনাক্তকরণ যন্ত্রপাতি, তাপমাত্রা সেন্সর এবং অন্যান্য সরঞ্জামগুলির সাথে ইস্কেলেটর ইনস্টল করা হয়,স্লিপ রিং পর্যবেক্ষণ এবং নিয়ন্ত্রণ থেকে এই ডিভাইস দ্বারা সংগৃহীত সংকেত প্রেরণ করতে পারেন.

 

তৃতীয়ঃ ঘূর্ণন কর্মক্ষমতাঃ ইস্কেলেটারের বাহুগুলি আগুনের দৃশ্যের সঠিক অবস্থানে পৌঁছানোর জন্য অবাধে ঘোরানো উচিত।সিগন্যাল এবং তথ্য কোন হস্তক্ষেপ ছাড়া ঘূর্ণন সময় অবিচ্ছিন্নভাবে প্রেরণ করা যেতে পারে.

 

চতুর্থত: স্থান সাশ্রয় করাঃ এটি সুপরিচিত যে ইস্কেলেটর খুব বড় এবং CENO পণ্য নকশা উদ্দেশ্য চমৎকার পণ্য কর্মক্ষমতা নিশ্চিত করার সময় কাঠামো সহজ এবং স্থান সংরক্ষণ করা হয়

 

CENO বিভিন্ন ধরনের শিল্প সরঞ্জাম বা যন্ত্রপাতি জন্য স্লিপ রিং হাজার হাজার ডিজাইন এবং উত্পাদিত হয়েছে।দয়া করে CENO বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন.

 

 

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান