বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
মামলা
>
CENO Electronics Technology Co.,Ltd latest company case about সেন্ট্রাল এয়ার কন্ডিশনারে CENO ক্যাপসুল স্লিপ রিং প্রয়োগ করুন
ঘটনাবলী
LEAVE A MESSAGE

সেন্ট্রাল এয়ার কন্ডিশনারে CENO ক্যাপসুল স্লিপ রিং প্রয়োগ করুন

2023-05-22

latest company case about সেন্ট্রাল এয়ার কন্ডিশনারে CENO ক্যাপসুল স্লিপ রিং প্রয়োগ করুন

এটি CENO Electronics-এর নতুন পণ্যের সর্বশেষ ব্যাচের মধ্যে একটি ক্যাপসুল স্লিপ রিং, যা একটি ছোট কমপ্যাক্ট স্ট্রাকচার স্লিপ রিং যা দেখতে ক্যাপের মতো।ক্যাপসুল স্লিপ রিং একটি ফ্ল্যাঞ্জ দিয়ে সজ্জিত।এটি মূলত ফ্ল্যাঞ্জে গর্ত ঠিক করে গ্রাহকের সরঞ্জামগুলির সাথে ইনস্টল করা হয়।অতএব, ক্যাপসুল স্লিপ রিং হল একটি সাধারণ কাঠামো যা বাইরের দিকে স্থির থাকে এবং ভিতরের খাদটি ঘোরে।এবং ক্যাপসুল স্লিপ রিং কেন্দ্রীয় এয়ার কন্ডিশনারগুলির জন্য ডিজাইন করা হয়েছে।

যাতে কেন্দ্রীয় এয়ার কন্ডিশনার হল অটোমেশন পণ্য যা কেন্দ্রীয়ভাবে এয়ার কন্ডিশনার লোড পরিচালনা করে এবং শীতাতপ নিয়ন্ত্রক ইউনিট দ্বারা উত্পন্ন ঠান্ডা বা তাপ একটি নির্দিষ্ট মাধ্যমে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে স্থানান্তরিত হয়।

এয়ার কন্ডিশনার রেফ্রিজারেশন সিস্টেমের সাধারণ উপাদানগুলি নিম্নরূপ:

1. হিমায়ন উপাদান.এর মধ্যে রয়েছে কম্প্রেসার, ইভাপোরেটর, কনডেনসার এবং থ্রোটলিং মেকানিজম।যে বাষ্প তরল অবস্থায় উপলব্ধি, তরল অবস্থা বায়বীয় এবং উচ্চ চাপ তরল নিম্ন চাপ তরল অবস্থায় পরিবর্তিত হয়.

2. সহায়ক সরঞ্জাম।কুলিং এবং গরম করার মধ্যে স্যুইচ করার জন্য চার-মুখী রিভার্সিং ভালভ সহ;তরল রিসিভার, যা সিস্টেমে রেফ্রিজারেন্ট সঞ্চালনের ভারসাম্য বজায় রাখে এবং স্থিতিশীল করে।তেল বিভাজক, একে গ্যাসীয় রেফ্রিজারেন্ট তেল বিভাজকও বলা হয়।

CENO-এর নতুন ডিজাইন করা ক্যাপসুল স্লিপ রিং এই ধরনের কেন্দ্রীয় এয়ার কন্ডিশনারে পুরোপুরি প্রয়োগ করা যেতে পারে।

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস সেন্ট্রাল এয়ার কন্ডিশনারে CENO ক্যাপসুল স্লিপ রিং প্রয়োগ করুন  0

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান