বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
মামলা
>
CENO Electronics Technology Co.,Ltd latest company case about ইথারনেট সিগন্যাল সহ সিএনও ইন্ডাস্ট্রি রোবট স্লিপ রিং
ঘটনাবলী
LEAVE A MESSAGE

ইথারনেট সিগন্যাল সহ সিএনও ইন্ডাস্ট্রি রোবট স্লিপ রিং

2024-01-09

latest company case about ইথারনেট সিগন্যাল সহ সিএনও ইন্ডাস্ট্রি রোবট স্লিপ রিং

কারন ইন্ডাস্ট্রিয়াল স্লিপ রিং স্বয়ংক্রিয় শিল্প ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ উপাদান, এটি দীর্ঘ সেবা সময়কাল এবং উচ্চ তীব্রতা বৈশিষ্ট্য আছে।CENO বহু বছর আগে শিল্প রোবট স্লিপ রিং ডিজাইন এবং উত্পাদন করেছে, এবং দীর্ঘ সেবা জীবন বা উচ্চ জীবন, উচ্চ নির্ভরযোগ্যতা স্লিপ রিং অনেক ধরনের কাঠামো যাচাই.এবং আমরা বাজারে যে সব সিএনও ইন্ডাস্ট্রি রোবট স্লিপ রিং চালু করেছি সেগুলোর উচ্চ আয়ু এবং উচ্চ নির্ভরযোগ্যতার বৈশিষ্ট্য রয়েছে।.

 

শিল্প রোবট স্লিপ রিং বিভিন্ন ধরনের ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রিক, ইলেকট্রনিক, ইলেকট্রনিক, ইলেকট্রনিক, ইলেকট্রনিক, ইলেকট্রনিক, ইলেকট্রনিক, ইলেকট্রনিক, ইলেকসিগন্যাল বা ডেটা এবং বিভিন্ন সার্কিটটার্মিনাল সরঞ্জাম বা মেশিনের পার্থক্যের উপর ভিত্তি করে অভ্যন্তরীণ বা বাহ্যিক মাত্রা, এবং অন্যান্য পরামিতি এবং বিবরণে পার্থক্যযুক্ত প্রক্রিয়াকরণেরও সম্মুখীন হয়।

 

ইন্ডাস্ট্রি রোবটগুলির জন্য, যার মধ্যে একটি গর্ত স্লিপ রিং রয়েছে, এর কম্প্যাক্ট আকারের অর্থ হল যে একক চ্যানেলের বর্তমান 50A এর চেয়ে কম, এবং 5-30A সাধারণ পছন্দ,বৈদ্যুতিক শক্তির সার্কিট 10 অতিক্রম করে না. CENO শিল্প রোবট স্লিপ রিং তালিকা. সবচেয়ে সাধারণ সংকেত ধরনের 100M / 1000M ইথারনেট সংকেত বা BUS নিয়ন্ত্রণ সংকেত ধরনের হয়। সংকেত সংযোগকারী টার্মিনাল জন্য,এটি স্লিপ রিংয়ের উপর ওয়েল্ডিং টার্মিনাল বা ইন্টিগ্রেটেড সকেটগুলির সাথে কাস্টমাইজ করা যায়.

 

সিএনও প্রযুক্তিগত সমৃদ্ধির শীর্ষে রয়েছে এবং শিল্প স্বয়ংক্রিয় সিস্টেম, সিভিল মেশিন, কৃষি এবং প্রতিরক্ষা সরঞ্জামগুলির জন্য হাজার হাজার সমাধান সরবরাহ করেছে।

 

আপনার নির্দিষ্ট অ্যাপ্লিকেশনের জন্য কিভাবে CENO স্লিপ রিং ফিট করতে পারে সে সম্পর্কে আরও তথ্যের জন্য, দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন।

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস ইথারনেট সিগন্যাল সহ সিএনও ইন্ডাস্ট্রি রোবট স্লিপ রিং  0

 

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান