বার্তা পাঠান
CENO Electronics Technology Co.,Ltd
ইমেইল inquiry@ceno360.com টেলিফোন: 86-755-23420945
বাড়ি
বাড়ি
>
মামলা
>
CENO Electronics Technology Co.,Ltd latest company case about একক রেলের জন্য ব্যবহৃত তারের রোলস
ঘটনাবলী
LEAVE A MESSAGE

একক রেলের জন্য ব্যবহৃত তারের রোলস

2023-11-10

latest company case about একক রেলের জন্য ব্যবহৃত তারের রোলস

CENO, Inc.,একটি স্ট্যাটার পাশ থেকে একটি ঘূর্ণন পাশ থেকে ক্ষমতা বৈদ্যুতিক তথ্য বা আরএফ সংকেত প্রেরণ এবং আধুনিক স্বয়ংক্রিয় শিল্প এবং বুদ্ধিমান নিয়ন্ত্রণ সিস্টেম জন্য গতি নিয়ন্ত্রণ সিস্টেম সরবরাহকারীCENO-র অনেক ধরনের পণ্য রয়েছে, যেমন পাওয়ার স্লিপ রিং, সিগন্যাল স্লিপ রিং, আরএফ রোটারি ইউনিয়ন এবং ফাইবার অপটিক রোটারি জয়েন্ট ইত্যাদি।

বিশেষ পণ্য হিসেবে ক্যাবল রিয়েল আমাদের গ্রাহকের চাহিদা অনুযায়ী ডিজাইন করা হয়, এবং নতুন ক্যাবল রিল পণ্য লাইন প্রাপ্যতা ঘোষণা।

CENO এর ক্যাবল রিলগুলি চলমান মেশিনে মাউন্ট করার জন্য ডিজাইন করা হয়েছে এবং নমনীয় শক্তি বা নিয়ন্ত্রণ ক্যাবলগুলির স্বয়ংক্রিয় রোলিংয়ের জন্য বৈদ্যুতিক সংকেত সরবরাহ করতে ব্যবহৃত হয়।ক্যাবল রিল পণ্য লাইনে CENO প্রধানত মোটরযুক্ত বৈদ্যুতিক ক্যাবল রিল যা শক্তি সঙ্গে সংযুক্ত আরএফ সংকেত, পাশাপাশি বিভিন্ন স্লিপ রিং এবং সমাবেশ।

CENO আমাদের গ্রাহকদের জন্য একটি কাস্টমাইজড বা উত্পাদন খরচ কার্যকর তারের রিল প্রদান, তাদের অধিকাংশই পোর্ট গ্যান্ট্রি ক্রেন, কনটেইনার ক্রেন, ওভারহেড উপাদান হ্যান্ডিং ক্রেন, মোবাইল ক্রেন,নির্মাণ ক্রেন, জরুরী এবং উদ্ধার যানবাহন, monorail, excavators এবং ঢালাই সিস্টেম।

 

আরো তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন।

 

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস একক রেলের জন্য ব্যবহৃত তারের রোলস  0

 

 

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-23420945
3F, বিএলজি বি, জিন জিয়াং জিংং শিল্প পার্ক, গুয়াংমিং নতুন জেলা, শেনঝেন, 518107, গুয়াংডং, চীন
আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান